Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭, ০৭ সফর ১৪৪২ হিজরী

সুশান্তের বান্ধবী রিয়াকে হত্যা ও ধর্ষণের হুমকি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২০, ১১:৩৩ এএম
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সরগরম বলিউড। অভিনেতার মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই তোপের মুখে পড়েন তার বান্ধবী রিয়া চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় তার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন নেটিজেনরা।
 
নেটজনতার আক্রমণ থেকে রেহাই পেতে ইন্সটাগ্রামের কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন রিয়া। অবশেষে নিজের বিরুদ্ধে উঠা অভিযোগ নিয়ে সরব হলেন তিনি। সম্প্রতি নেটিজেনদের বিরুদ্ধে একরাশ অভিযোগ আনলেন সুশান্তের চর্চিত বান্ধবী। তাকে লাগাতার ধর্ষণ ও হত্যার হুমকি দেওয়া হচ্ছে বলে দাবি করেন এই বাঙালি কন্যা।
 
নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি স্ক্রিনশট শেয়ার করেছেন রিয়া। সেখানে তিনি লিখেছেন, 'আমাকে দেহ ব্যবসায়ী বলা হয়েছে, আমি চুপ থেকেছি। আমাকে বলা হয়েছে, আমি চুপ থেকেছি। আমার চরিত্র নিয়ে কাঁটাছেড়া করা হয়েছে, আমি চুপ থেকেছি। কিন্তু আমার চুপ থাকার মানে এটা নয় যে, আপনাদের বলার অধিকার দিয়েছি আমি আত্মহত্যা না করলে, লোক পাঠিয়ে আমাকে ধর্ষণ ও খুন করা হবে।'
 
রিয়া ওই পোস্টে আরও লেখেন, মান্নু রাউত আপনি কি করে এমন কথা বলতে পারেন। আপনি কি বুঝতে পারছেন, আপনি যে কথাটা বলেছেন সেটা কতটা সিরিয়াস! এটা আইনের চোখে অপরাধ। শুধু তাই নয়, কাউকেই এমন হয়রানি ও নিগ্রহের মুখে ফেলা উচিত নয়। এমনকি উপযুক্ত ব্যবস্থা নিতে দেশটির স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহকে আবেদন জানিয়েছেন রিয়া চক্রবর্তী।
 
এর আগে মঙ্গলবার (১৪ জুলাই) সুশান্তের মৃত্যুর একমাস পূর্তিতে প্রয়াত অভিনেতাকে নিয়ে মুখ খোলেন রিয়া। সেসময় তিনি বলেন, 'তোমার চলে যাওয়ার এতদিন পরেও নিজের আবেগগুলোর সম্মুখীন হতে পারছি না। মনের মধ্যে এক অপূরণীয় শূণ্যতা কাজ করছে।'
 
রিয়ার এমন পোস্ট প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। সেসময়ও তাকে নিয়ে ট্রোল করতে ভোলেননি নেটিজেনদের একাংশ। তবে বরাবর চুপ থাকলেও এদিন তাদের প্রতি ক্ষোভ উগরে দিয়েছেন সুশান্তের কথিত বান্ধবী।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুশান্ত


আরও
আরও পড়ুন