Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ড.এমাজউদ্দিনের ইন্তেকালে জাতি একজন দেশপ্রেমিক রাষ্ট্রবিজ্ঞানীকে হারালো বাংলাদেশ লেবার পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২০, ২:০৪ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রখ্যাত রাষ্ট্রবিজ্ঞানী অধ্যাপক ড. এমাজ উদ্দিন আহমেদের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ লেবার পার্টির পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান , সিনিয়র ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন ও ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমান। 

আজ শুক্রবার এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, এমাউদ্দিন ছিলেন আমাদের অভিভাবক। তার ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত। তার ইন্তেকালে দেশ ও জাতি একজন পরীক্ষিত জাতীয়তাবাদী দেশপ্রেমিক রাষ্ট্রবিজ্ঞানীকে হারালো। তার শূন্যতা পূরণ হবার নয়। মহান আল্লাহ তাকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন।
এছাড়া, অধ্যাপক ড. এমাজউদ্দিনের ইন্তেকালে পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ যুব মিশন আহবায়ক মোহেবুল্লাহ আল মেহেদী ও সদস্য সচিব মো. সৈকত চৌধুরী, বাংলাদেশ ছাত্র মিশন সভাপতি সৈয়দ মো. মিলন ও সাধারন সম্পাদক শরিফুল ইসলাম। নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন