Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স : শাবি ভিসি

প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

শাবি সংবাদদাতা : যে কোনো ধরনের জঙ্গিবাদ কিংবা সন্ত্রাসবাদের বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষণা দিয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ভিসি ড. আমিনুল হক ভূইয়া। রোববার দুপুর ১২টায় ভিসির সভাকক্ষে শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের সাথে সাক্ষাৎকালে এ কথা বলেন তিনি।
এসময় শাবি ভিসি আরো বলেন, জঙ্গিবাদ কিংবা সন্ত্রাসবাদের সাথে যদি বিশ্ববিদ্যালয়ের কোনো শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা কিংবা কর্মচারীর সংশ্লিষ্টতা পাওয়া যায় তাহলে কাউকে কোনো ধরনের ছাড় দেয় হবে না। জঙ্গিবাদ দমনে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য উপস্থিত সাংবাদিকসহ সবাইকে আহŸান জানান তিনি। এসময় কেন্দ্রীয় গ্রন্থাগারের উন্মুক্ত রিডিং রুম, পরিবহন সমস্যা, বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ নিরাপত্তা ব্যবস্থাসহ শিক্ষার্থীদের স্বার্থ-সংশ্লিষ্ট বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করেন এবং সমস্যা সমাধানে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন পরিবহন দপ্তরের পরিচালক ড. জহির বিন আলম, সিন্ডিকেট সদস্য ড. হাসান জাকিরুল ইসলাম, রেজিস্ট্রার ইশফাকুল হোসেন, চিফ ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান, লাইব্রেরিয়ান আব্দুল হাই ছামেনী, শাবি প্রেসক্লাবের সহ-সভাপতি নবীউল দীপু, সাধারণ সম্পাদক সরদার আব্বাস প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ