Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজবাড়ীর গোয়ালন্দে রিক্সা চালককে কুপিয়ে ও শ্বাসরোধে হত্যা

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২০, ৭:০৪ পিএম

রাজবাড়ীর গোয়ালন্দে সুন্নত মোল্লা (৪৫) নামের এক রিক্সা চালককে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে অজ্ঞত দূর্বৃত্তরা। সুন্নত মোল্লা গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের তেনাপচা গ্রামের মৃতঃ আকবর মোল্লার ছেলে। শুক্রবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের পাশে গোয়ালন্দ উপজেলার বেপারীপাড়া ডাইভেশন এলাকার একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুর ১ টার দিকে ঢাকা খুলনা মহাসড়কের পাশের ওই ডোবায় একটি মরদেহ দেখতে পায় স্থানীয়রা। বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে নিহতের স্বজনরা লাশের পরিচয় নিশ্চিত করে।
নিহতের ভাতিজা গোলাম মোস্তফা জানান, তার চাচা সুন্নত মোল্লা বাড়িতে কৃষি কাজের ফাঁকে ফাঁকে রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করে। সম্প্রতি তিনি ব্যাটারী চালিত একটি নতুন রিক্সা কিনেছেন। বৃহস্পতিবার দিবাগত রাত ১১ টার দিকে রিক্সা নিয়ে বাড়ি থেকে বের হয় তার চাচা। এরপর রাত গড়িয়ে সকাল হলেও তিনি আর বাড়িতে ফিরে আসেননি। এ অবস্থায় শুক্রবার দুপুরে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।
এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ওসি মোঃ আশিকুর রহমান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। মরদেহের সুরতহালে দেখা যায় লাশের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কোপানোর চি‎হ্ন আছে এবং গলায় গামছা দিয়ে শ্বাসরোধ করে মৃত্যু নিশ্চিত করা হয়েছে। ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দুইটি চাপাতি উদ্ধার করা হয়েছে। রিক্সা ছিনতাই ? না কি পূর্বের কোন শত্রুতা থেকে তাকে খুন করা হয়েছে ? এ বিষয়ে তদন্ত করে জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ