Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

সখিপুরে চার মাদক ব্যবসায়ী আটক, ২৬ লিটার চোলাই মদ উদ্ধার

সখিপুর (টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২০, ৯:৫৩ পিএম

সখিপুরে ২৬লিটার চোলাইমদসহ ৪ মাদকসেবী ও ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার কচুয়া বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৬ লিটার চোলাইমদ উদ্ধার করা হয়। এ ব্যাপারে গ্রেফতারকৃতদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। শুক্রবার দুপুরে গ্রেফতারকৃতদের টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে-উপজেলার কচুয়া পূর্বপাড়া গ্রামের মৃত আবদুল জলিলের ছেলে হাছান আলী, মৃত আবদুস ছবুর মিয়ার ছেলে শফিকুল ইসলাম, মৃত বছির শিকদারের ছেলে হেলাল শিকদার এবং কচুয়া পশ্চিমপাড়া গ্রামের মৃত খোরশেদ আলম খুরছু ওরফে পইক্কা মিয়ার ছেলে আবদুল জলিল।
সখিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার বাদী জাহেদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধার পর কচুয়া বাজার এলাকা থেকে হাছান আলী নামে এক মাদকসেবী ও ব্যবসাীয়কে পুলিশ আটক করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে আরও তিনজনকে ২৬ লিটার চোলাইমদসহ কচুয়া-আড়াইপাড়া সড়কের কচুয়া বাজার এলাকা থেকে আটক করে থানায় আনা হয়। পরে রাতেই ওই চারজনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে চোলাইমদ সেবন ও উপজেলার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। এদের কয়েকজনের নামে পূর্বে মাদক আইনে মামলাও আছে কেউ কেউ জেলও খেটেছেন।
সখিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার আইও মজিবর রহমান জানান, শুক্রবার দুপুরে ৪ মাদকসেবী ও ব্যবসায়ীকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।
সখিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমির হোসেন বলেন, বৃহস্পতিবার রাতে চোলাইমদসহ ৪ মাদকসেবী ও ব্যবসায়ীকে গ্রেফতার এবং তাদের নামে মামলা করে শুক্রবার টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, পুলিশ সব সময় মাদকসেবী ও ব্যবসায়ীদের গ্রেফতারে তৎপর রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

১৯ সেপ্টেম্বর, ২০২০
১৩ সেপ্টেম্বর, ২০২০
১২ সেপ্টেম্বর, ২০২০
৫ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ