Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

হাসপাতালে শুয়েও জীবনের পাঠ পড়ালেন অমিতাভ বচ্চন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২০, ১২:০০ এএম

কোভিড-১৯ পজিটিভ হয়েও জীবনের পাঠ পড়াচ্ছেন অমিতাভ বচ্চন। মুম্বাইয়ের নানাবতী হাসপাতালের আইসোলেশন ইউনিটে এখন ভয়ঙ্কর ওই ভাইরাসের সঙ্গে লড়াই করছেন তিনি। কিন্তু তা বলে থেমে যায়নি তার সোশ্যাল মিডিয়া অ্যাক্টিভিটি। গত বৃহস্পতিবার তিনি একটি টুইটে লিখেছেন, ঠিক কোন ধরনের মানুষদের সংস্পর্শ এড়িয়ে চলাই শ্রেয়। বিগ বি লেখেন, ‘যারা সবাইকে হিংসা করে, যারা অন্যকে ঘৃণা করে, সবসময় অসন্তোষে ভোগে, মনের মধ্যে রাগ পুষে রাখে, যাদের সন্দেহবাতিক মন, আর যারা অন্যের ঘাড়ের উপর বসে জীবন কাটিয়ে দেয়ার চেষ্টা করে...এই ৬ ধরনের মানুষের জীবনে সবসময় দুঃখ লেগেই থাকে। তাই যতটা সম্ভব এই ধরনের মানুষগুলোকে এড়িয়ে চলুন’।
গত শনিবার সন্ধ্যায় অমিতাভ বচ্চনের করোনা রিপোর্ট পজিটিভ আসে। তারপরেই জানা যায়, ছেলে অভিষেক বচ্চনও করোনা পজিটিভ। বর্তমানে নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন বাবা-ছেলে। তবে ঐশ্বর্য ও আরাধ্যা করোনা আক্রান্ত হলেও তারা বাড়িতেই সেল্ফ কোয়ারান্টাইনে রয়েছেন। গত রোববার বৃহন্মুবাই মিউনিসিপাল কর্পোরেশন বা বিএমসি যথাযথ স্যানিটাইজেশনের পরে জলসা-সহ মুম্বাইয়ে থাকা অমিতাভ বচ্চনের চারটি বাংলোই সিল করে দেয়।
মঙ্গলবার টুইটারে নিজের স্বাস্থ্যের খবর নিজেই জানান বিগ বি, এখন অনেকটাই ভালো আছেন বলে জানান তিনি। পাশাপাশি হাসপাতালের স্বাস্থ্যকর্মীদের প্রতি টুইটারে কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। অমিতাভ লেখেন: ‘দুধ সাদা পোশাক পরে তারা সেবা করার জন্য জীবন উৎসর্গ করেছেন, তারা সব ভোগান্তির সঙ্গী হন, তারা নিজেদের অহংকে দূরে সরিয়ে আমাদের যত্মে জড়িয়ে রাখেন, তাদের গন্তব্য স্বর্গীয় হবেই, কারণ তারা মানবতার পতাকা ওড়ান’।
এর আগে অমিতাভ বচ্চনকে শেষবার দেখা গেছে ‘গুলাবো সীতাবো’ ছবিতে। সেখানে আয়ুষ্মান খুরানার সঙ্গে অভিনয় করেছেন তিনি। আগামীতে ‘ব্রহ্মাস্ত্র’ ও ‘চেহরে’ ছবিতে দেখা যাবে তাকে। সূত্র : এনডিটিভি।



 

Show all comments
  • Aium Baium ১৮ জুলাই, ২০২০, ১:১৯ এএম says : 0
    জাহান্নাম সর্ব্দাই প্রস্তুত মুর্তিপুজারিদের জন্য।।
    Total Reply(0) Reply
  • MD Zonaed Shohag ১৮ জুলাই, ২০২০, ১:১৯ এএম says : 0
    হিন্দুরা তো পৃথিবীতে বার বার আসবে তাদের মতে,তো চিন্তা করার কিছু নাই।
    Total Reply(0) Reply
  • Wahid Rocky ১৮ জুলাই, ২০২০, ১:১৯ এএম says : 0
    সময় শেষ !!!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অমিতাভ বচ্চন

১৯ সেপ্টেম্বর, ২০২০
২৪ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন