Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

দিনাজপুরে ট্রাকের সঙ্গে সংঘর্ষে ইজিবাইকের ২যাত্রী নিহত

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২০, ১:১১ পিএম

দিনাজপুরের নবাবগঞ্জে ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকের ২জন যাত্রী নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় ইজিবাইকের আরও ৩জন গুরুতর আহত হয়েছেন। শনিবার (১৮ জুলাই) সকাল ৭টায় নবাবগঞ্জ উপজেলার চড়ারহাটে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত ২জন হলেন নবাবগঞ্জ উপজেলার আমদই গ্রামের আতিয়ার রহমানের স্ত্রী আঞ্জুয়ারা (৫০) এবং রনজৌপুর গ্রামের মৃত জমির উদ্দীনের ছেলে আব্দুর রশিদ (৬০)। দুর্ঘটনায় গুরুতর আহত অপর ৩ জনের পরিচয় পাওয়া যায়নি।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অশোক কুমার চৌহান জানান, সকালে উপজেলার চড়ারহাট এলাকায় একটি ট্রাকের সাথে সংঘর্ষে অটোচার্জারটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। এ ঘটনায় আরও তিনজন আহত হন। আহতদের নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত দু’জনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়রা ঘাতক ট্রাকটি আটক করলেও চালক ও হেলপার পালিয়েছে। এব্যাপারে নবাবগঞ্জ থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা দায়ের করা হয়েছে বলে ওসি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ