Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

লালপুরে ২০ পিস ইয়াবাসহ আটক-২

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২০, ২:৪৪ পিএম

নাটোরের লালপুরে ২০ পিস ইয়াবাসহ রফিকুল ইসলাম রাজু ও ফিরোজ মাহামুুদ নামের দুইজনকে আটক করেছে ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির পুলিশ।

শনিবার (১৮ জুলাই) সকালে তাদের নামে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার কদিমচিলান ইউপির ঘাটচিলান স্কুল এলাকা থেকে ২০ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটককৃত রফিকুল ইসলাম রাজু সিরাজগঞ্জ জেলার সাহাজাদপুর এলাকার সাখাওয়াত হোসেনের ছেলে ও ফিরোজ মাহামুদ সিরাজাগঞ্জ জেলার মিরপুর এলাকার জমসেদ খাঁর ছেল।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ১৮ জুলাই শুক্রবার বিকেলে ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির এসআই কৃষ্ণ মোহন রায় কদিমচিলান ইউপির ঘাটচিলান এলাকায় অভিযান চালায়। এ সময় আটককৃতরা ব্যাটারিচালিত ভ্যানে করে আসছিলো তাদের তল্লাশি করে একজনের কাছে বিশেষ কায়দায় সিগারেটের প্যাাকেটে মোড়ানো ১০ পিস ও অপর জনের কাছে টিসুুতে মোড়ানো ১০ পিস করে মোট ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

লালপুর থানার ওসি সেলিম রেজা আটকের সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে লালপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে আজ শনিবার কারাগারে প্রেরণ করা হয়েছে।
 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ