Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

বিরলে এক গৃহবধূ ধর্ষনের শিকার, ধর্ষক আটক

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২০, ৩:৩৯ পিএম

দিনাজপুরের বিরলে এক সন্তানের জননী এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছে। এঘটনায় ২ সন্তানের জনক ধর্ষক অনিল চন্দ্র রায় (৪৮) নামের এক ব্যাক্তিকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। আটক ধর্ষক উপজেলার রাজারামপুর ইউপি’র মালঝাঁড় (স্কুলপাড়া) গ্রামের মৃত উমেশ চন্দ্র রায়ের পুত্র। এ ব্যপারে প্রতিবেশি ধর্ষিতা নিজে বাদী হয়ে থানায় একটি সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করেছে।
থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব জানান, শুক্রবার রাত আনুমানিক সাড়ে ১০ টায় ভিকটিমের স্বামী-সন্তান আত্মীয়ের বাড়ীতে এবং ভিকটিম একাকী নিজ বাড়ীতে থাকায় প্রতিবেশি ২ সন্তানের জনক অনিল চন্দ্র রায় ভিকটিমের শয়ন ঘরে প্রবেশ করে ওই গৃহবধূর ইচ্ছার বিরুদ্ধে তাঁকে ধর্ষণ করে। এসময় ধর্ষিতার চিৎকারে আশ-পাশের লোকজন ছুটে এসে ধর্ষককে আটক করে পুলিশকে সংবাদ দেয়। সংবাদ পেয়ে পুলিশ রাতেই অভিযুক্ত ধর্ষককে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে থানায় একটি সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করেছে। ধর্ষিতার ডাক্তারী পরীক্ষার জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে এবং ধর্ষক অনিল চন্দ্র রায়কে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ