Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সালমানের বান্ধবী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২০, ৫:৩১ পিএম

দেশজুড়ে লকডাউন শুরু হওয়ার পর থেকে দিল্লির পানভেলের ফার্মহাউসে রয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। তবে সেখানে তিনি একাই নন, সঙ্গে রয়েছেন বান্ধবী ইউলিয়া ভান্তুরও। সুযোগ পেলেই কখনো ভাইজানের সঙ্গে, আবার কখনো নিজের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন এই রোমানিয়ার সুন্দরী।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন ইউলিয়া ভান্তুর। ভিডিওতে দেখা যাচ্ছে, পাকা আম খেতে ব্যস্ত তিনি। ক্যাপশনে লিখেছেন, কিভাবে আম খেতে হয়? ছোটবেলায় তিনি নিজেই গাছে উঠে আম পেড়ে খেতেন। এমনকি, সেই অভ্যাস এখনও রয়ে গেছে তার। সুযোগ পেলে এখনও একই কাজ করেন এবং বিষয়টি উপভোগও করেন ভাইজানের কথিত প্রেমিকা।

ইউলিয়া ভান্তুরের এমন পোস্ট প্রকাশ্যে আসতেই তা অন্তর্জালে ছড়িয়ে পড়ে। সুলতানের বান্ধবীর পোস্টের মন্তব্যের ঘরে একজন লিখেছেন, ভেবেছিলাম এ দেশের সংস্কৃতি সম্পর্কে আপনার ধারণা কম, এখন দেখছি আমার ধারণাই ভুল ছিল! আরেকজন লিখেছেন, আমাদের এখানকার আম খুব মজাদার।

এদিকে গেল কয়েকমাস ধরেই বলিউডে জোর গুঞ্জন, ইউলিয়ার প্রেমে মজেছেন ভাইজান। বিষয়টি সামনে আসতেই অভিনেতার ভক্তদের মাঝে নানা জল্পনা শুরু হয়েছে। তবে প্রেমের সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছেন তারা দু'জনই।

প্রসঙ্গত, চলতি মাসের গোড়ার দিকে 'রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই' সিনেমার শুটিংয়ে অংশ নিবেন সালমান খান। এতে তার বিপরীতে দেখা যাবে দিশা পাটানিকে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জ্যাকি শ্রফ ও রনদীপ হুদা। সিনেমাটি পরিচালনা করছেন প্রভু দেবা।

দেখুন সেই ভিডিও



 

Show all comments
  • Rahich Ali Laskar ১৯ জুলাই, ২০২০, ৮:৩৮ এএম says : 0
    Thanks for [success life]
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ