Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

বিরামপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে ট্রাক ও অটো চার্জার সংঘর্ষে নিহত- ৩ আহত-২

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২০, ৬:১৮ পিএম

গতকাল রবিবার, দিনাজপুর জেলার বিরামপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের চড়ারহাটের সাদিয়া ফিলিং স্টেশনের কাছে ট্রাক ও আটো চার্জার মুখোমুখি সংঘর্ষে আটো চার্জার তিন যাত্রী ঘটনা স্থালে মারাযায়।

প্রকাশ, আটো চার্জার বিরামপুর থেকে যাত্রী নিয়ে চাড়ার হাট নামক স্থানে পৌঁছিলে বিরামপুর অভিমুখে আসা (কোমলপানীয়) ভর্তি ট্রাক ট- ১১-০১৫৭ বেপরোয়া গতিতে সামনা সামনি অটো চার্জারটিকে ধাক্কা দিলে আটো চার্জার যাত্রী নবাব গন্জ উপজেলার রঞ্জয়পুর গ্রামের জমির উদ্দিনের ছেলে আব্দুর রশিদ(৫০)আন্দল পুর গ্রামের আতিয়ার রহমানের স্ত্রী আনজুয়ারা(৩৫)বেড়ামালিয়া গ্রামের ভুরই বর্মন ছেলে বাসুদেব বর্মন(১৮) ঘটনা স্থলে মারা যায়। গুরতর আহতরা হলেন ,বিরামপুর উপজেলার খানপুর গ্রামের আছমান ছেলে আকতারু্জামান(৪০)একই উপজেলার একইর মঙ্গলপুর গ্রামের উমর ফারুক (৬০) অবস্থা আশঙ্ক জনক তাদের রংপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে। নবাব গন্জ থানা পুলিশ ঘাতক ট্রাকের চালক আটো চার্জার সহ ঘটনা স্থালে নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এব্যাপারে নবাব গন্জ থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাক ও অটো চার্জার সংঘর্ষ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ