Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

দীপিকাকে নিয়ে যা বললেন সিদ্ধান্ত চতুর্বেদী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২০, ৬:৪৯ পিএম

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। অভিনয় তো বটেই, নিজের গ্ল্যামার্স উপস্থিতি দিয়ে বি টাউনের শীর্ষ অবস্থান ধরে রেখেছেন তিনি। সিনেমা প্রতি তার পারিশ্রমিকও আকাশছোঁয়া। ক্যারিয়ারে একের পর এক সুপারহিট সিনেমাতে অভিনয় করেছেন এই চিত্রতারকা।

দেশজুড়ে লকডাউন শুরু হওয়ার আগে পরিচালক শকুন বাত্রার একটি সিনেমাতে অভিনয় করেছিলেন দীপিকা। তবে নাম ঠিক না হওয়া সিনেমাতে তার বিপরীতে আছেন সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যা পান্ডে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে হাজির হয়েছিলেন সিদ্ধান্ত চতুর্বেদী। সেখানেই অভিনেত্রীকে নিয়ে নানা কথা বলেন নায়ক। তিনি বলেন, 'উনার বেশকিছু ব্যাপার আমাকে দারুণ মুগ্ধ করে। এই পর্যায়ে এসেও তিনি এখনও শিশু সুলভ আচরণ করেন। সবসময় পেন্সিল ও মার্কার তার কাছে থাকবেই। সেটি দিয়ে চিত্রনাট্য আন্ডারলাইন করেন। একজন সিনিয়র শিল্পীর এই বিষয়টি আমার কাছে দারুণ লেগেছে।'

রণবীর পত্নীর প্রতি মুগ্ধতা প্রকাশ করে তিনি আরও বলেন, 'আমার দেখা বাস্তব জীবনে কিংবা সিনে পর্দায় সবচেয়ে আকর্ষণীয় এবং বিনয়ী নারী দীপিকা। তার সঙ্গে অভিনয়ের স্বপ্ন আমার দীর্ঘদিনের। সেই ইচ্ছাটা পূরণ হয়েছে।'

শোনা যাচ্ছে, পরিচালক শকুন বাত্রার সিনেমাটির কিছু অংশের কাজ বাকি রয়েছে। আনলক পর্বে সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছে। সবকিছু ঠিক থাকলে খুব শিগগিরই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এদিকে শকুন বাত্রার পরের সিনেমাটির জন্য নিজেকে প্রস্তুত করছেন দীপিকা পাড়ুকোন। আর সেকারণে ঘরে বসেই স্ক্রিপ্ট রিডিং সারছেন ৩৪ বছর বয়সী এই অভিনেত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দীপিকা

১৯ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ