Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

নিরাপত্তা চেয়ে আ.লীগ নেতার সংবাদ সম্মেলন

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২০, ১২:০১ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তার দুই ছেলে ও নগরকান্দা, সালথা আ.লীগের নেতাকর্মীদের জীবনের নিরাপত্তা ও বাঁচার আকুতি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন তালমা ইউনিয়ন আ.লীগের চেয়ারম্যান মোসা. দেলোয়ারা বেগম। গতকাল শনিবার সকাল ১১টায় ফরিদপুর শহরের এক চাইনিজ রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলন করা হয়। 

এ সময় তালমা ইউপি চেয়ারম্যান ও আ.লীগ নেতা দেলোয়ারা বেগমের পক্ষে তার ছেলে আ.লীগ তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য, যমুনা গ্রুপের পরিচালক অ্যাড. মো. জামাল হোসেন মিয়া লিখিত বক্তব্য পাঠ করেন।
লিখিত বক্তব্যে বলা হয়, নগরকান্দা ও সালথা উপজেলার ত্যাগী ও পরীক্ষিত আ.লীগ পরিবার হিসেবে আমরা কাজ করে আসছি দীর্ঘদিন ধরে। দলের দুর্দিনেও বিভিন্ন ধরণের হামলা ও মামলার স্বীকার হয়েছি। আমার প্রয়াত স্বামী একজন মুক্তিযোদ্ধা ও তালমা ইউনিয়নের দীর্ঘদিন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। সেই ধারায় আমার দুই ছেলে জামাল হোসেন ও কামাল হোসেন নগরকান্দা ও সালথায় আ.লীগের নেতৃত্ব দিয়ে আসছে। তাদের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে শাহদাব আকবর লাবু ও বিএনপি ও জামায়াত থেকে আসা অনুপ্রবেশকারীদের সাথে নিয়ে হামলা ও মামলা দিয়ে হয়রানি করছে আমাদের মুক্তিযোদ্ধা পরিবারের সাথে। আমার দুই ছেলের সাথে থাকা দুর্দিনের পরীক্ষিত আ.লীগের কর্মীদের বাড়ি-ঘড় ছাড়া করে রাখা হয়েছে। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী আমাদের জীবনের নিরাপত্তা দিন। তিনি ফরিদপুরের পুলিশ সুপার ও জেলা প্রশাসকের এ ব্যাপারে হস্তক্ষেপ কামনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য কামাল হোসেন মিয়া, তালমা আ.লীগের সভাপতি তৈয়বুর রহমান, সাধারণ সম্পাদক সিরাজ খলিফা, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক ইউনুছ শেখ, সাব্বির সরদার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ