Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে দুইজনের আত্মহত্যা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২০, ১২:০১ এএম

রাজশাহীতে অভিমান করে দুইজন আত্মহত্যা করেছেন। এদের মধ্যে একজন গৃহবধূ এবং অন্যজন এসএসসি উত্তীর্ণ এক শিক্ষার্থী। গতকাল শনিবার সকালে নগরীর শাহমখদুম থানার উত্তর নওদাপাড়া এবং রাজপাড়া থানার বহরমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আত্মহত্যা করা দুইজন হলেন- বহরমপুর এলাকার নুরুল ইসলামের ছেলে সাজিদ আহমেদ (১৯)। এবং উত্তর নওদাপাড়ার জাহিদ হাসানের স্ত্রী মারুফা আক্তার (১৯) মারুফা গলায় ফাঁস দিয়ে এবং সাজিদ ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন।
নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাত হোসেন খান বলেন, গত শুক্রবার দুপুরে বাসায় গান শোনার জন্য সাজিদকে বকাঝকা করেছিলেন তার শিক্ষক বাবা নুরুল ইসলাম। এ কারণে শনিবার ভোরে অভিমানে ছাদ থেকে ঝাপ দিয়ে সাজিদ আত্মহত্যা করেছেন। পরে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। এ নিয়ে থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।
অন্যদিকে শাহমখদুম থানার ওসি সাইফুল ইসলাম খান জানান, পারিবারিক কলহের জেরে স্বামীর ওপর অভিমান করে শনিবার সকালে গলায় ফাঁস দেন গৃহবধূ মারুফা আক্তার। পরে তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে নেয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হেেয়ছে। এ নিয়ে আইনগত ব্যবস্থাও গ্রহণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ