Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

নৌবাহিনীর নতুন প্রধান শাহীন ইকবাল

| প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২০, ১২:০০ এএম

রিয়ার অ্যাডমিরাল থেকে ভাইস অ্যাডমিরাল পদে পদোন্নতি পূর্বক নৌ বাহিনীর নতুন প্রধান হিসেবে মোহাম্মদ শাহীন ইকবালকে নিয়োগ দেয়া হয়েছে। গতকাল শনিবার প্রতিরক্ষা মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে তার এই নিয়োগ ও পদোন্নতির তথ্য জানানো হয়। প্রতিরক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব শাহ আব্দুল আলীম খান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, বাংলাদেশ নৌবাহিনীর রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ শাহীন ইকবালকে আগামী ২৫ জুলাই অপরাহ্ণে ভাইস অ্যাডমিরাল পদে পদোন্নতি পূর্বক প্রতিরক্ষা বাহিনীসমূহের প্রধানদের নিয়োগ, বেতন, ভাতা এবং অন্যান্য সুবিধা অনুসারে ২০২৩ সালের ২৪ জুলাই অপরাহ্ন পর্যন্ত তিন বছরের জন্য বাংলাদেশ নৌবাহিনীর প্রধান হিসেবে নিয়োগ প্রদান করা হলো।
আইএসপিআর সূত্রে জানানো হয়েছে, রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ শাহীন ইকবাল ভাইস অ্যাডমিরাল পদে পদোন্নতি পূর্বক নতুন নৌবাহিনী প্রধান হিসেবে নিয়োগ পেয়েছেন। তিনি বর্তমান নৌবাহিনী প্রধান অ্যাডমিরাল আওরঙ্গজেব চৌধুরীর স্থলাভিষিক্ত হবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌবাহিনী-প্রধান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ