Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিয়ের আধা ঘণ্টা পর নবদম্পতির মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২০, ১১:১১ এএম

আগমনী বাগদির এর আগে বিয়ে হয়েছিল। ছয় মাস আগে তার স্বামী মারা যান। পরে বিধবা আগমনীর গোপনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বনপুকুর গ্রামের প্রসেনজিৎ মাঝির সঙ্গে।

ভারতের পশ্চিমবঙ্গে লকডাউনের মধ্যে গোপনে বিয়ে করেন তা। এর আধা ঘণ্টা পর তাদের লাশ উদ্ধার করা হয়। পুলিশ বলছে আত্মহত্যা করেছে নবদম্পতি। একই ওড়নায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন স্বামী প্রসেনজিৎ মাঝি ও স্ত্রী আগমনী বাগদি। গত শুক্রবার বাঁকুড়া জেলার ইন্দাস বনপুকুর গ্রামে এ ঘটনা ঘটে। তবে স্থানীয় কিছু মানুষ বলছেন মৃত্যু রহস্যজনক।

ভারতের সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়, সমাজের বাধানিষেধকে উপেক্ষা দুজনে বিয়ের সিদ্ধান্তও নিয়ে ফেলেন। গত শুক্রবার দুজনেই বাড়ি থেকে পালিয়ে গিয়ে গোপনে বিয়ে করেন।

স্থানীয়রা মনে করছেন, বিয়ের পর অন্যের বাঁকা চাহনির কথা ভেবে দুজনে একসঙ্গে আত্মহত্যার সিদ্ধান্ত নেন। পুলিশ গিয়ে ওই দম্পতির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পশ্চিমবঙ্গ


আরও
আরও পড়ুন