Inqilab Logo

ঢাকা, বুধবার , ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

কখনও পরিচালক হতে পারব না-আলিয়া ভাট

প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

আলিয়া ভাট অভিনয়ে তার দক্ষতা প্রমাণ করেছেন, গান গেয়েছেন আবার তিনি যে ফ্যাশন রুচিও আদৃত হয়েছে, কিন্তু তিনি কখনও পরিচালক হতে পারবেন না বলে জানিয়েছেন।
চলচ্চিত্র নির্মাতা মহেশ ভাট এবং অভিনেত্রী সোনি রাজদানের কন্যাটি জানিয়েছেন প্রযোজক হিসেবে তিনি চলচ্চিত্র নির্মাণ পেশায় আসতে পারেন, তবে পরিচালনায় নয়।
“একদিন হয়তো আমি চলচ্চিত্র প্রযোজনা করব, তবে আমার মনে হয় আমি পরিচালনা করতে পারব না কারণ পরিচালনার জন্য অনেক মনোযোগ লাগে। আমার মনে হয় না আমার সেই ক্ষমতা আছে,” আলিয়া বলেন।
২০১২তে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ফিল্মটি দেয়ে অভিষেকের পর একের পর এক ‘হাইওয়ে’, ‘টু স্টেট্স’, ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’, ‘কাপুর অ্যান্ড সন্স’ এবং ‘উড়তা পাঞ্জাব’ চলচ্চিত্রগুলোতে তার অভিনয় প্রশংসিত হয়েছে। শুধুমাত্র ‘শানদার’ ফিল্মটিতেই তিনি বিপত্তির মুখোমুখি হয়েছেন।
পরিবারের কারও কাছ থেকে পেশাগত পরামর্শ নেন কিনা জানতে চাইলে তিনি বলেন, “ফিল্মে কাজ করার সময় বাবা-মায়ের কাছ থেকে কোনও পরামর্শ সিই না। সব পরামর্শ আসে পরিচালকের কাছ থেকে।”
আলিয়াকে আগামীতে শাহরুখ খানের সহাভিনয়ে গৌরি শিন্দে’র ‘ডিয়ার জিন্দেগি’ চলচ্চিত্রে দেখা যাবে। ফিল্মটি মুক্তি পাবে ২৫ নভেম্বর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ