Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

ধামরাইয়ে শিক্ষক পরিবারের উপর সন্ত্রাসী হামলা, আহত ৮

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২০, ৬:৫৫ পিএম

ঢাকার ধামরাইয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র এক শিক্ষক পরিবারের উপর দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে সন্ত্রাসী কায়দায় হামলা চালিয়েছে প্রতিপক্ষ। এতে শিক্ষকসহ আহত হয়েছে অন্তত ৮ জন।

এ ঘটনায় শিক্ষকের পিতা আবুল হোসেন বাদী হয়ে আজ রবিবার ধামরাই থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ দায়েরের পর ২ জনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, উপজেলা চৌহাট ইউনিয়নের সন্ধিতারা গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক লিটন মিয়া ও তার বাবা ব্যবসায়ী আবুল হোসেনসহ অন্যান্যদের নিয়ে মসজিদের সামনে শনিবার রাতে এশার নামাজের পর মসজিদের বিষয়াদী বৈঠকে বসেন।

একপর্যায়ে প্রতিপক্ষ হাসান আলীর নেতৃত্বে দেশীয় অস্ত্র নিয়ে বৈঠকের মধ্যেই হামলা চালিয়ে শিক্ষক লিটন মিয়া(৩৪) বাবা আবুল হোসেন(৬০) ছোট ভাই রাশেদুল ইসলাম( ২৬)সহ ৩জনকেই এলাপাথালী মারপিটসহ মাথায় আঘাত করে রক্তাক্তজখম করে। এ সময় হাসান আলীর লোকজনসহ অন্যান্যরাও আহত হয়।

তবে শিক্ষকসহ ৩ জনই সাটুরিয়া উপজেলা সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
এব্যাপারে ১০ জনকে আসামী করে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলায় আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ