Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপালী ব্যাংক ট্রেনিং একাডেমিতে ‘ইসলামী ব্যাংকিং ফিচারস এন্ড প্রসিডিউরস’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২০, ৭:০৭ পিএম

রূপালী ব্যাংক ট্রেনিং একাডেমী আয়োজিত দিনব্যাপী ‘ইসলামী ব্যাংকিং ফিচারস এন্ড প্রসিডিউরস’ শীর্ষক কর্মশালা ভার্চুয়াল কার্যক্রম জুম এর মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৯ জুলাই) ব্যাংকের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ প্রধান অতিথি হিসেবে শনিবার কর্মশালার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন এবং রূপালী ব্যাংকের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা চালুর বিষয়ে বাংলাদেশ ব্যাংকের ছাড়পত্র পাওয়ার বিষয় সকলকে অবহিত করেন। তিনি ইসলামী ব্যাংকিং এর মূল দর্শন এবং সাফল্যের বিভিন্ন সূচক উল্লেখ করেন। ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতাউর রহমানের সঞ্চালনায় ব্যাংকের সকল মহাব্যবস্থাপক, কর্পোরেট শাখার প্রধান, প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানসহ মোট ৯৮ জন নির্বাহী এ কর্মশালায় অংশগ্রহন করেন। পূবালী ব্যাংক লিমিটেডের ইসলামী ব্যাংকিং ইউনিটের শরিয়া বোর্ড এবং ইনভেস্টমেন্ট সেলের প্রধান এ এ এম নূরন্নবী মূল বক্তা হিসেবে কর্মশালা পরিচালনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ