Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

গরুচোর সন্দেহে ৩ বাংলাদেশীকে গণপিটুনিতে ভারতের করিমগঞ্জে হত্যা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২০, ৮:৪৯ পিএম

৩ বাংলাদেশিকে গরুচোর সন্দেহে পিটিয়ে হত্যা করা হয়েছে ভারতের আসামের করিমগঞ্জে। করিমগঞ্জ পুলিশের ভাষ্যমতে, ওই বাংলাদেশিরা শনিবার রাতে সিলেট জেলার সীমান্ত দিয়ে আসামের করিমগঞ্জে প্রবেশ করে গরু চুরির চেষ্টার সময় স্থানীয় জনতার পিটুনিতে মারা যায় তারা। এক বিবৃতিতে করিমগঞ্জের পুলিশ সুপার কুমার সঞ্জিত কৃষ্ণ বলেন, জেলার বোগরিজান চা বাগান এলাকায় শনিবার রাতে অজ্ঞাত দুর্বৃত্তরা সন্দেহভাজন ৩বাংলাদেশিকে হত্যা করেছেন পিটিয়ে। ওই এলাকাটি পাথরকান্দি পুলিশ স্টেশনের অর্ন্তগত। তিনি বলেন, ওই ৩ বাংলাদেশি নাগরিক গরু চুরির উদ্দেশে সীমান্ত পেরিয়ে বোগরিজান এলাকায় প্রবেশ করেছিলেন বলে তদন্তে জানা গেছে। পুলিশ বলছে, নিহতদের কাছে খাদ্যসামগ্রী ছাড়াও রশি, বেড়া কাটার যন্ত্র এবং কিছু তার পাওয়া গেছে।
স্থানীয় কর্মকর্তারা বলেন, করিমগঞ্জের ওই অংশের বাংলাদেশ সীমান্তবর্তী অঞ্চলটিতে ঘন বন এবং চা বাগান ঘেরা। গত ১জুন করিমগঞ্জের একই এলাকায় গরু পাচারকারী সন্দেহে ৪২বছর বয়সী এক বাংলাদেশি নাগরিককে পিটিয়ে হত্যা করে স্থানীয়রা। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন