Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সিরাজদিখানে ফুটবল খেলাকে কেন্দ্র করে গ্রামবাসীর সংঘর্ষে ৩ জন টেটাবিদ্ধসহ আহত ৯

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২০, ৯:৪৪ পিএম

মুন্সীগঞ্জ সিরাজদিখানে ফুটবল খেলাকে কেন্দ্র করে গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে । সংঘর্ষে উভয় পক্ষের ৩ জন টেটাবিদ্ধসহ অন্তত ৯ জন আহত হয়েছে। ১৯ জুলাই রবিবার সন্ধ্যায় উপজেলার লতব্দী ইউনিয়নের কংশপুরা গ্রামের অস্থায়ী একটি বালু মাঠে এ ঘটনা ঘটে ।
পুলিশ ও স্থানীয়রা জানান,কংশপুরা গ্রামের কিশোররা স্থানীয় বালুর মাঠে ফুটবল খেলতে আসে। খেলা চলাকালিন তাদের মধ্যে বাকবিতন্ডার একপর্যায়ে কংশপুরা গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে । এসময় ৩ জন টেটাবিদ্ধসহ ৯ জন আহত হয় । আহতরা হলেন, রকিব দেওয়ান(৩৫)সামসুল দেওয়ান(৩০),সোহান দেওয়ান (২৫) নেকবর দেওয়ান(২৩),হোসেন দেওয়ান (৩৫) লালমিয়া দেওয়ান, আরজান মাহমুদ (৫৫) ওলি মাহমুদ,(২৬) সজিব মাহমুদসহ ৯ জন । আহতেরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছে ।

সিরাজদিখান থানার ওসি মো.ফরিদ উদ্দিন জানান, সংঘর্ষে কয়েকজন আহত হয়েছে। তবে বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। এ ব্যপারে এখনও কোন পক্ষ অভিযোগ দায়ের করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ