Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

ড. এমাজউদ্দীন আহমদের মৃত্যুতে শোকবার্তা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২০, ১২:০২ এএম

আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন রাষ্ট্রবিজ্ঞানী, বরেণ্য শিক্ষাবিদ প্রফেসর ড. এমাজউদ্দীন আহমদ এর মৃত্যুতে গভীর শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশী জাতীয়তাবাদ ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক গ্রুপের (সাদা দল) ভারপ্রাপ্ত আহবায়ক প্রফেসর মোহা. এনামুল হক।
এক শোকবার্তায় তিনি বলেন, প্রফেসর ড. এমাজউদ্দীন আহমদের মৃত্যুতে দেশ সত্যিকারের দেশপ্রেমিক, বুদ্ধিজীবি এবং নিবেদিত প্রাণ শিক্ষাবিদকে হারাল। জাতির বর্তমান সঙ্কটকালে তার মতো একজন প্রজ্ঞাবান ব্যক্তিত্বের বড়ই প্রয়োজন ছিল। তার মৃত্যুতে যে শূণ্যতার সৃষ্টি হলো তা সহজে পূরণ হবার নয়।
বিবৃতিতে প্রফেসর এনামুল হক মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, পরম করণাময় তাদেরকে ধৈর্য্য ধারণ করার এবং শোককে কাটিয়ে ওঠার তওফিক দিন।
শত নাগরিক, রাজশাহী : জাতির অভিভাবক তুল্য অরাজনৈতিক ব্যক্তিত্ব, ঢাবির সাবেক ভিসি, আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন রাষ্ট্রবিজ্ঞানী, বরেণ্য শিক্ষাবিদ বর্ষীয়ান বুদ্ধিজীবী প্রফেসর ড. এমাজউদ্দীন আহমদ এর মৃত্যুতে গভীর শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন শত নাগরিক রাজশাহীর নেতৃবৃন্দ। বিবৃতিতে মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং তার রুহের মাগফিরাত কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোকবার্তা
আরও পড়ুন