Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সান্তাহার রেল পুলিশের অভিযান

মাদক ও সরঞ্জামসহ ৪ মাদককারবারি গ্রেফতার

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২০, ১২:০১ এএম

উত্তরাঞ্চল থেকে ট্রেন পথে দেশের বিভিন্ন এলাকায় যাচ্ছে মাদক। সান্তাহার রেলওয়ে থানা পুলিশ গত তিন দিন পৃথক অভিযান চালিয়ে ২৬ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার ও ৩ নারীসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বলে জানা গেছে।

গ্রেফতারকৃতরা হলেন, দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার নায়নপুর বর্তমান ঢাকার আশুলিয়ায় ভাড়ার বাসায় বসবাসকারী মৃত শাহাদত হোনে জুয়েলের স্ত্রী ববি (৪০) কাশিপুর বাংলা বাজার এলাকার মৃত হাশেম মিয়ার মেয়ে সোহেদা আকতার (৩০) ও রিমা বেগম (৩০)।

সান্তাহার রেলওয়ে থানা পুলিশ জানান, গত শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রাম থেকে ঢাকাগামী আন্তঃনগর কুড়িগ্রাম ট্রেন তল্লাশি করে ১৬ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধারসহ তাদের গ্রেফতার করেছে।
অপরদিকে, গত শনিবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জয়পুরহাট রেলস্টেশন এলাকার মসজিদের পাশ থেকে ১০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ পাবনার মনসুরাবাদ এলাকার হামিদপুররের আব্দুল্লাহ খানের ছেলে মো. রাকিব খান (১৯) কে গ্রেফতার করেন এবং শাকিব (১৯) নামের অপর এক যুবক পালিয়ে যায়।
এছাড়ও গতকাল রোববার সকালে সান্তাহার রেলওয়ে থানা কুড়িগ্রাম থেকে ঢাকাগামী আন্তঃনগর কুড়িগ্রাম ট্রেন তল্লাশি করে ২৮০ পিস নেশার এ্যাম্পল ইনজেকশানসহ সোহাগী খাতুন (৩৫) নামের এক নারী মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়। সে জয়পুরহাটের পাচবিবি উপজেলার আইমা রসুলপুর মৃত জহুরুলের স্ত্রী। এ বিষয়ে সান্তাহার রেলওয়ে থানায় মাদকদ্রব্য আইনে পৃথক পৃথক মামরা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ

২৬ অক্টোবর, ২০২০
২৬ অক্টোবর, ২০২০
২১ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ