Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

করোনা থেকে মুক্তি পেতে বেশি বেশি তওবা ইস্তিগফার পড়ুন : নারায়ণগঞ্জে দোয়া মাহফিলে নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২০, ১০:৪৬ পিএম

করোনা মহামারীতে গোটা বিশ্ব আজ দিশেহারা। আল্লাহপাক ঈমানী পরীক্ষার জন্যই করোনা মহামারী দিয়েছেন। প্রাণঘাতী করোনাভাইরাস থেকে মুক্তি পেতে বেশি বেশি তাওবা ও ইস্তিগফার পড়তে হবে। গতকাল নারায়ণগঞ্জের চাষাড়াস্থ বাগে জান্নাত মাদরাসায় করোনা থেকে মুক্তির জন্য শহীদ জিয়া স্মৃতি সংসদ নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলে নেতৃবৃন্দ এসব কথা বলেন।
সংগঠনের সভাপতি আলহাজ শহিদুল ইসলাম রিপনের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মহানগর বিএনপির সহ সভাপতি ফখরুল ইসলাম মজনু, ভারপ্রাপ্ত সাদারণ সম্পাদক আব্দুর সবুর সেন্টু, বিশিষ্ট সাংবাদিক তমিজ ও জেলা কৃষক দলের ভারপ্রাপ্ত সভাপতি মো. সেলিম ও নূর আলম সিকদার। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মো. আবু তাহের। দোয়া মাহফিলে করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তিদের রূহের মাগফিরাত কামান ও অসুস্থ ব্যক্তিদের দ্রæত আরোগ্য কামনা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২১ সেপ্টেম্বর, ২০২০
২০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন