Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

কুয়াকাটার লেম্বুর বন থেকে পর্যটকের লাশ উদ্ধার

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২০, ১০:২৪ এএম

পটুয়াখালীর কুয়াকাটায় মোবারক হোসেন (৪৫) নামের এক পর্যটকের গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে মহিপুর থানা পুলিশ। গতকাল রাত সাড়ে এগারোটার দিকে লেম্বুর চর এলাকার বন থেকে তার লাশ উদ্ধার করা হয়। মোবারক হোসেন সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার যতীন্দ্র নগর গ্রামের মৃত সৈয়দ গাজীর ছেলে।
পুলিশ জানায়, রবিবার সকালে কুয়াকাটায় ভ্রমনে এসে সানফ্লাওয়ার হোটেলের ৩০৩ নম্বর কক্ষে উঠেন মোবারক হোসেন । সন্ধ্যায় তিনি একটি ভাড়ায় চালিত মটোরসাইকেল নিয়ে লেম্বুর চরের কাকড়া ফ্রাই এলাকায় যান। এসময় মটোরসাইকেল ড্রাইভারকে সড়কের উপরে দাড় করিয়ে বনের মধ্যে প্রবেশ করেন তিনি। বেশ কিছু সময় অপেক্ষার পর তিনি বন থেকে না ফেরলে মটোরসাইকেল ড্রাইভারসহ ওই এলাকার কয়েকজন বনের মধ্যে প্রবেশ করে গাছের সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগোনো অবস্থায় তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানা নিয়ে আসে।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়ে মোবারকের লাশ উদ্ধার করেছে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হবে।



 

Show all comments
  • ohidul ২০ জুলাই, ২০২০, ৭:১৩ পিএম says : 0
    Possible biker killed him
    Total Reply(0) Reply
  • badsha shekh sm ২০ জুলাই, ২০২০, ৯:০৬ পিএম says : 0
    Biker should be arrested for better investication
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ