Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের পর সংসারও ভাঙছে ট্রাম্পের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২০, ১১:০২ এএম

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের পর সংসারও ভাঙছে ট্রাম্পের, এমন তথ্য দিলেন ট্রাম্পের সাবেক রাজনৈতিক সহযোগী ওমারোসা এম নিউম্যান। তার ‘আনহিঞ্জড : অ্যান ইনসাইডারস অ্যাকাউন্ট অব দ্য ট্রাম্প হোয়াইট হাউজ’ নামের বই সম্প্রতি আমাজান বাজারে এনেছে। -দ্য পলিটিকো
এ বইতে ট্রাম্প সম্পর্কে অনেক অজানা তথ্য তুলে ধরেছেন লেখক। দ্য পলিটিকোকে এক সাক্ষাতকারে ওমারোসা এম নিউম্যান জানান, ট্রাম্প ও মেলানিয়ার সম্পর্ক দীর্ঘদিন থেকেই ভালোভাবে যাচ্ছে না। সর্বশেষ ট্রাম্পের কন্যা ফ্লয়েড হত্যার পর ট্রাম্পবিরোধী আন্দোলনে নেমেছিলেন। মেলানিয়ারও সমর্থন ছিল। ট্রাম্প এসব কারণে ক্ষুদ্ধ। নির্বাচনের আগেই ডিভোর্স হতো , কিন্তু ডিভোর্স ইস্যু হতে পারে নির্বাচনে বলে নির্বাচনের পরেই ডিভোর্স হবে।

ডিভোর্স দিতে চাইছেন তৃতীয় স্ত্রী ও মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। কিন্তু ট্রাম্প প্রেসিডেন্ট থাকাকালে এই কাজে বিপদ হতে পারে বলে আশঙ্কা করছেন মেলানিয়া। কারণ, মেলানিয়ার জন্ম স্লোভেনিয়ায়। পরে তিনি মার্কিন নাগরিকত্ব পান। লেখিকা জানান, স্ত্রী কীভাবে নাগরিকত্ব পেয়েছেন তা ভালো করেই জানেন ট্রাম্প। তিনি সেই অস্ত্র মেলানিয়ার বিরুদ্ধে প্রয়োগ করতে পারেন। তবে মেলানিয়া এসব তথ্য উড়িয়ে দিয়েছেন। মেলানিয়া এ ব্যাপারে মিডিয়ার কাছে এখনও কিছু বলেননি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাম্প


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ