Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ভূঞাপুরে ৬টি বাড়ি রাতের আঁধারে নদীতে বিলীন

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২০, ২:১২ পিএম

টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদীতে রাতের আঁধারে ৬টি বাড়ি নদীতে বিলীন হয়ে গেছে। রবিবার (১৯ জুলাই) গভীর রাতে উপজেলার রাজাপুর গ্রামের হুকুম আলীর ছেলে শহীদ,ইনছান আলীর ছেলে রশীদ, ময়েন মিয়ার ছেলে রহম আলী, খাজুর ছেলে সাইফুল, ইলিমের ছেলে লুৎফরের বাড়ি রাতের আঁধারে বিলীন হয়ে যায় বলে জানা যায়। ক্ষতিগ্রস্থ পার্শবর্তী বাড়ির মালিক শাহআলম জানান, আগে থেকেই বাড়িগুলিতে পানি উঠেছিল। নতুন করে পানি বৃদ্ধির ফলে প্রবল ¯্রােতের টানে ঢালা পড়ে অতর্কিত ভেসে যায়। রাত গভীর থাকায় কোন কিছু উদ্ধার করা যায়নি। তবে প্রাণহানির মত কোন ঘটনা ঘটেনি। এসব বাড়ির লোকজন আসে পাশের বিভিন্ন বাড়িতে এবং রাস্তায় আশ্রয় নিয়েছে।
গাবসার ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান জানান, ঘটনাটি সরেজমিনে দেখেছি এবং উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করেছি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ নাসরীর পারভীন জানান, ঘটনা জানার পর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জহুরুল ইসলামকে ত্রাণ সহকারে ঘটনা স্থল পরিদর্শনের জন্য পাঠিয়েছি। ক্ষতিগ্রস্থ পরিবার গুলোকে প্রয়োজনীয় সাহায্য সহযোগিতা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাঙন

২৬ অক্টোবর, ২০২০
১৪ অক্টোবর, ২০২০
৭ অক্টোবর, ২০২০
৩০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ