Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

বন্যার্ত মানুষরে পাশে নেই সরকার বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২০, ৬:০১ পিএম

দেশের অবনতিশীল বন্যা পরিস্থিতি নিয়ে সংবাদপত্রে প্রেরিত আজ সোমবার এক বিবৃতিতে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির আমীর আল্লামা সারওয়ার কামাল আজিজী এবং মহাসচবি মাওলানা মুসা বিন ইযহার বলেছনে, দেশের ষোল জেলার লক্ষ লক্ষ মানুষ ভয়াবহ বন্যায় পানি বন্দি হয়ে মানবতের জীবন যাপন করছে। অথচ সরকার এই সব সুবিধা বঞ্চিত মানুষরে জন্য দৃশ্যমান তেমন কিছুই করছে না।

নদী ভাঙ্গনের শিকার হয়ে হাজার হাজার মানুষ ঘর বাড়ি হারিয়ে রাস্তার ওপর আশ্রয় নিয়েছে। বিভিন্ন এলাকায় বেড়িবাঁধ ভেঙে ফসলি জমি, ঘর বাড়ি এবং রাস্তা ঘাট তলিয়ে এক সঙ্কটময় পরিস্থিতি তৈরি হয়েছে। অবস্থা দৃষ্টে দেশে কোনো সরকার আছে বলে মনে হয় না। নেতৃদ্বয় এহেন পরিস্থিতিতে সরকারের নির্বিকার ভূমিকায় তীব্র ক্ষোভ, অসন্তোষ ও হতাশা ব্যক্ত করনে। নেতৃদ্বয় দলমত নির্বিশেষে সমাজের বিত্তবান শ্রেণিসহ সকলকে বিপন্ন মানবতার পাশে সাধ্যানুযায়ী এগিয়ে আসার আহবান জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ