Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনার ছোবল থেকে বাঁচতে শাহরুখের কান্ড

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২০, ৬:৪২ পিএম
নভেল করোনাভাইরাসে একের পর এক আক্রান্ত হচ্ছেন বি টাউনের নামি তারকারা। ইতোমধ্যে এই সংক্রমণে আক্রান্ত হয়েছেন পুরো বচ্চন পরিবার। আর তাতেই যেন খানিকটা দুশ্চিন্তায় পড়ে গেছেন বলিউড বাদশা শাহরুখ খান। মরনঘাতী এই ভাইরাসের ছোবল থেকে বাঁচতে এবার নিজের গোটা বাংলো প্লাস্টিকে মুড়ে ফেললেন তিনি।
 
ভারতীয় একাধিক গণমাধ্যম সূত্রে জানা গিয়েছে, দিনের পর দিন যেভাবে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে, তাতে খানিকটা বিচলিত হয়ে পড়েছেন শাহরুখ। বর্তমানে পুরো পরিবারকে নিয়ে মুম্বাইয়ের বান্দ্রার বাংলো 'মান্নত'-এ রয়েছেন তিনি। পরিবারকে এই সংক্রমণ থেকে বাঁচাতে পুরো বাসভবনটিই প্লাস্টিকে মুড়ে ফেললেন এই অভিনেতা।
 
গেল কয়েকমাস আগেই মান্নতের একটি ফ্লোর করোনা রোগীদের চিকিৎসার জন্য বিএমসি'র হাতে তুলে দিয়েছিলেন শাহরুখ-গৌরি দম্পতি। আর এবার নিজেরাই কোভিড-১৯ থেকে বাঁচতে এমন সিদ্ধান্ত নিয়েছেন।
 
প্রসঙ্গত, লকডাউনের কারণে প্রায় ৪ মাসের বেশি সময় ধরে কোয়ারেন্টিনে আছেন শাহরুখ। তিনি একাই নন, তার সঙ্গে স্ত্রী গৌরি খান ও তিন সন্তান ছেলে আরিয়ান, আব্রাম ও মেয়ে সুহানা খান রয়েছেন। মাঝে শোনা গিয়েছিলো, পরিচালক রাজকুমার হিরানীর সিনেমা দিয়ে দীর্ঘদিন পর বড় পর্দায় কামব্যাক করতে চলেছেন বাদশা। কিন্তু বর্তমান পরিস্থিতিতে কিং খান শুটিং করতে রাজি হবেন কিনা এখন সেটিই দেখার বিষয়।


 

Show all comments
  • মোঃ নূরুল আমিন চৌধুরী ২০ জুলাই, ২০২০, ৮:৪৮ পিএম says : 0
    মৃত্যু থেকে কেউই নিজকে বাঁচিয়ে রাখতে পারবেনা। এটা সৃষ্টিকর্তা মহান আল্লাহর অমোগ নীতি। যতসুরক্ষাই নেয়া হোক না কেন অথবা সর্বেোচ্যচ ধরনের ব্যবস্থা গ্রহন করা হোক না কেন; এক সময়ে সবকিছুকেই ব্যর্থ করে মৃত্যু পথের যাত্রী হতে হবে। এসম্পর্কে পবিত্র কুরআন মাজিদে মহান আল্লাহ বলেন, “ প্রত্যেক ব্যক্তিই মউতের স্বাদ গ্রহণ করবে” - (সূরা ৩ আলে ইমরান - ১৮৫); “তোমরা যেখানেই অবস্থান করো না কেন, মউত তোমাদের নাগাল পাবেই, এমনকি তোমরা সুউচ্চ মজবুত দুর্গে অবস্থান করলেও” - (সূরা ৪ আন্‌ নিসা - ৭৮)। রোগ প্রতিরোধ বা চিকিৎসা পদ্ধতি হতে হবে সাধারন চিকিৎসা বিজ্ঞানের নিয়মে, যা সকল মানুষের জন্যই কল্যাণময় ও সহজলভ্য। ইসলাম একটি পরিপূর্ণ জীবন বিধান আর কুরআন তার গাইড, রাসূল (সাঃ) দিসারী। মানুষ জীবনের যে কোন পর্যায়েই বা স্তরেই থাকুকনা কেন, কুরআন চর্চার মাধ্যম সে তার কাংখিত বিধি-ব্যবস্থায় সমাধানের নির্দেশনা পাবেই। এখানে হতাশার যেমন স্থান নেই, তদ্রুপ অতি বাড়াবাড়িরও প্রয়োজন নেই।
    Total Reply(0) Reply
  • নাছির ২০ জুলাই, ২০২০, ১১:০৫ পিএম says : 0
    জীবন -মরন অাল্লাহর হাতে। এটা এমন একটা মহামারী, যেটা পৃথিবী অার কোন দিন দেখে নাই। পৃথিবীর কোন শক্তি এটাকে দমন করার মত শক্তি নাই, অাল্লাহ ছাড়া। সুতরাং অাল্লাহকে বিশ্বাস করুন, স্বাস্থ্যবিধি মেনে চলাচল করুন।
    Total Reply(0) Reply
  • Mustafizur Rahman Ansari ২১ জুলাই, ২০২০, ১২:৪৫ এএম says : 0
    Only ALLAH SUBHANU WA TALA save Us.
    Total Reply(0) Reply
  • Mustafizur Rahman Ansari ২১ জুলাই, ২০২০, ১২:৪৫ এএম says : 0
    Only ALLAH SUBHANU WA TALA save Us.
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ২১ জুলাই, ২০২০, ৫:৪৬ এএম says : 0
    আমাদের ময় মুরব্বীয়ানরা বলিতেন মুরখো পুত জমদুত।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহরুখ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ