Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

চাঁদা না দেয়ায় বালুর বোট আটক

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২০, ১২:০১ এএম

আড়াইহাজারে চাঁদা না দেয়ায় ৬টি বালুর বোট আটকে দিয়েছে সন্ত্রাসীরা। গতকাল সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের সাহেববাজার এলাকায় মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।

কুমিল্লার মেঘনা এলাকার বাতেন বলেন, সিলেট থেকে সিলেকশন বালু নিয়ে দাউদকান্দি যাওয়ার পথে আড়াইহাজার সাহেববাজার এলাকায় আসলে সাত্তার, শাহজালাল ও তাদের লোকজন নিয়ে ৬টি বালুবাহী বোট আটকে চাঁদা দাবি করে। সাত্তারের বাড়ি কালাপাহাড়িয়া এলাকায়। এ সময় চাঁদা না দেয়ায় সন্ত্রাসীরা শ্রমিকদেরকে মারধর করে টাকা পয়সা ও মোবাইল ছিনিয়ে নেয়। সকাল ৭টা থেকে শুরু করে দুপুর ১টা পর্যন্ত এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে কালাপাহাড়িয়া ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

কালাপাহাড়িয়া ফাঁড়ির এসআই রাশেদ মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার আগেই সন্ত্রাসীরা পালিয়ে গেছে। অভিযুক্ত সাত্তার এ ঘটনা সম্পর্কে কিছুই জানেন না বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বালুর-বোট
আরও পড়ুন