Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

সেবকদের ৪টি বহুতল ভবন নির্মাণ উদ্বোধন মেয়র নাছিরের

ব্যয় হবে ১১১ কোটি টাকা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২০, ১২:০১ এএম

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কর্মীদের (সেবক) জন্য ১১১ কোটি টাকা ব্যয়ে চারটি ১৪ তলা আবাসিক ভবনের নির্মাণ কাজ উদ্বোধন করেছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। গতকাল সোমবার নগরীর আন্দরকিল্লা ও ফিরিঙ্গীবাজার ওয়ার্ডে সেবক কলোনীতে এসব ভবনের নির্মাণ কাজ উদ্বোধন করেন তিনি। এ সময় মেয়র বলেন, সমাজের কর্মজীবী প্রান্তিক জনগোষ্টির বাসস্থানের মৌলিক অধিকার পূরণে এই উদ্যোগ। সেবকরা অপরিচ্ছন্ন ও অস্বাস্থ্যকর পরিবেশে জীবনধাণ করছেন। আমার পূর্বসূরী মেয়র যারা ছিলেন তারাও চেষ্টা করেছেন সেবক শ্রেণির জীবনমান উন্নয়নে। সেই ধারাবাহিকতায় এ প্রকল্প বাস্তবায়ন হচ্ছে।
কাউন্সিলর জহর লাল হাজারী ও হাসান মুরাদ বিল্পবের সভাপতিত্বে দুটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাউন্সিলর শৈবাল দাশ সুমন, ইসমাইল বালী, আঞ্জুমান আরা বেগম, লুৎফুন্নেছা দোভাষ বেবী, মেয়রের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মনিরুল হুদা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ