Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে অপপ্রচার : ৩ শিক্ষক গ্রেফতার

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২০, ১২:০০ এএম

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনিকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচারের অভিযোগে চাঁদপুরে ৩ শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। চাঁদপুর মডেল থানা পুলিশ গত রোববার বিকেলে সদর উপজেলার ফরক্কাবাদ ডিগ্রি কলেজ থেকে তাদের গ্রেফতার করা হয়।
আটককৃতরা হলেনÑ ফরক্কাবাদ ডিগ্রি কলেজের শিক্ষক জাহাঙ্গীর আলম (৪০) ও নোমান সিদ্দিকী (৩৫) এবং ফরক্কাবাদ ইসলামিয়া সিনিয়র মাদরাসার শিক্ষক এবিএম আনিসুর রহমান (৪০)।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহিদ পারভেজ চৌধুরীর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয় বলে মডেল থানার এসআই রেজাউল করিম নিশ্চিত করেন।
চাঁদপুর মডেল থানার ওসি মো. নাসিম উদ্দিন জানান, আইসিটি আইনের মামলায় ফরক্কাবাদ ডিগ্রি কলেজ ক্যাম্পাস থেকে ওই ৩ শিক্ষককে আটক করা হয়েছে। ভুয়া ফেক আইডি ব্যবহার করে এসব শিক্ষকরা নানা অপপ্রচারে জড়িত ছিল বলে অভিযোগ রয়েছে।
ওসি আরও জানান, আইসিটি মামলায় বাদী হলেন ওই এলাকার শিক্ষক হান্নান। এছাড়াও অভিযোগ রয়েছে ওই চক্রটি শিক্ষামন্ত্রীসহ বিভিন্নজনের বিরুদ্ধে ফেসবুকে ফেক আইডি খুলে নানা অপপ্রচার করে আসছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ