Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

মির্জাগঞ্জে সাবেক সেনা কর্মকর্তার বাড়িতে ডাকাতি

তিনজন জখম : প্রতিরোধের মুখে ডাকাতদের পলায়ন

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২০, ১২:০০ এএম

জেলার মির্জাগঞ্জ উপজেলার কাকড়াবুনিয়া ইউনিয়নের মুকুয়া গ্রামে অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট মামুন মোল্লার বাড়িতে ধারালো অস্ত্র নিয়ে একদল ডাকাত হামলা চালিয়ে ডাকাতি করেছে। গত রোববার গভীর রাতে ডাকাতিকালে ডাকাতরা গৃহকর্তা মামুন হাওলাদার, তার স্ত্রী ও সন্তানকে জখম করেছে। এ সময় গৃহকর্তা মামুন মোল্লার প্রতিরোধের মুখে ডাকাতরাও জখম অবস্থায় পালিয়ে যায়।

ডাকাতদের হামলায় জখম গৃহকর্তা অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট মামুন মোল্লা জানায়, গত রোববার দিনগত রাত প্রায় দু’টার দিকে অস্ত্রশস্ত্র নিয়ে ৬/৭ জনের ডাকাত দল ঘরের দরজা শাবল দিয়ে খুলে প্রবেশ করে। এ সময় তারা ঘুমন্ত ও ঘরের লাইট নেভানো ছিল। ডাকাত দল গৃহকর্তার স্ত্রীর বালিশের নিচে রক্ষিত সোনার চেন ও গরু কেনার ৫০ হাজার টাকা নিয়ে যাওয়ার সময় তার স্ত্রী টের পেয়ে চিৎকার দিলে তিনি খাট থেকে লাফ দিয়ে নিচে নামলে ডাকাত দল তার মাথায় কোপ দেয়, এ সময় তিনি তার খাটের পাশে রক্ষিত রামদা দিয়ে অন্ধকারে এলোপাথাড়ি কোপানো শুরু করলে ডাকাতদল ঐ কক্ষ ত্যাগ করে সামনের রুমে যেয়ে তার ছেলেকে পেটানো শুরু করে। ছেলেকে বাঁচাতে তারা এগিয়ে গেলে ডাকাতদের সাথে তাদের ধস্তাধস্তি হয়, এসময় ডাকাতদের হামলায় জখম হয় মামুন মোল্লার স্ত্রী হাসিনা বেগম (৪০) ও তার ছেলে জুবায়ের (১৭)। পরে ডাকাতদল পিছনের দরজা দিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়।

মির্জাগঞ্জ থানার ওসি এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, খবর পেয়ে তিনি রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন, প্রাথমিকভাবে জিডি করা হয়েছে, মামুনসহ তার পরিবারের লোকজনকে রাতেই হাসপাতালে এনে চিকিৎসার ব্যবস্থা করা হয়। দুর্বৃত্তদের পালিয়ে যাওয়ার পথে রাস্তায় রক্তের চিহ্ন রয়েছে। তাদেরকে ধরতে জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি

২৮ নভেম্বর, ২০২০
২১ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ