Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

সাহাবুদ্দিন মেডিকেলের এমডি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২০, ৯:৪৩ এএম

করোনা টেস্ট নিয়ে প্রতারণার অভিযোগে সাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফয়সাল আল ইসলামকে (৩৪) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন। ফয়সাল সাহাবুদ্দিন মেডিকেলে কলেজ হাসপাতালের চেয়ারম্যান মো. সাহাবুদ্দিনের ছেলে।

সোমবার রাতে রাজধানীর একটি হোটেলে র‍্যাব অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।
এর আগে রোববার ওই হাসপাতালে অভিযান চালিয়ে নানা অনিয়ম পাওয়ার পর সোমবার রাতে ফয়সালসহ তিনজনের বিরুদ্ধে মামলা করে র‌্যাব। সেই মামলায় রাতেই ফয়সালকে গ্রেপ্তার করা হয়।

গত রোববার বিকেলে মেডিকেল কলেজ হাসপাতালটিতে অভিযান চালায় র‍্যাব। পরে করোনাভাইরাসের ভুয়া রিপোর্ট তৈরি, অনুমতি ছাড়াই করোনার অ্যান্টিবডি পরীক্ষাসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে সাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক আবুল হাসনাতসহ তিনজনকে আটক করা হয়। এ মামলায় তাদেরও গ্রেপ্তার দেখানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভুল চিকিৎসা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ