Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাহাবউদ্দিন হাসপাতালের এমডি গ্রেফতার, চলছে জিজ্ঞাসাবাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২০, ১২:৫৬ পিএম

করোনা পরীক্ষা ও ভুয়া রিপোর্ট দিয়ে প্রতারণা ও জালিয়াতির অভিযোগে রাজধানীর সাহাবউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফয়সাল আল ইসলামকে (৩৪) গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার (২০ জুলাই) রাতে রাজধানীর একটি হোটেল থেকে তাকে গ্রেফতার করা হয়।এর পর থেকে তাকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সিনিয়র সহকারী পরিচালক এএসপি সুজয় সরকার জানান, সাহাবউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের প্রতারণার দায়ে মামলার এজাহারভুক্ত পলাতক আসামি প্রতিষ্ঠানটির এমডি ফয়সাল আল ইসলামকে গ্রেফতার করা হয়েছে।তাকে জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

এর আগে সোমবার (২০ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর গুলশান থানায় করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট দিয়ে প্রতারণার ও জালিয়াতির অভিযোগে রাজধানীর সাহাবউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনার সঙ্গে জড়িত তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করে র‌্যাব।

মামলার বিষয়ে গুলশান থানার ওসি মো. কামরুজ্জামান বলেন, মামলায় হাসপাতালের আটক দুইজন ও পলাতক একজনসহ অজ্ঞাতনামা চার থেকে পাঁচ জনকে আসামি করা হয়েছে।

থানা সূত্র জানায়, মামলায় সাহাবউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে ম্যানেজিং ডিরেক্টর ফয়সাল আল ইসলাম (৩৪), সহকারী পরিচালক ডা. মো. আবুল হাসনাত (৫২) এবং ইনভেন্টরি কর্মকর্তা শাহরিজ কবির সাদির (৩৩) নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া মামলায় অজ্ঞাত আরও চার থেকে পাঁচ জনকে আসামি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাহাবউদ্দিন হাসপাতাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ