Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

ঈদে রেলের বাড়তি কোনো প্রস্তুতি নেই: রেলমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২০, ৩:০০ পিএম

এবার ঈদে অন্যান্য সময়ের মতো স্বাভাবিক গতিতেই ট্রেন চলবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। তিনি বলেন, করোনা যাতে গ্রামে ছড়িয়ে পড়তে না পারে সেজন্য এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

আজ মঙ্গলবার (২১ জুলাই) দুপুরে রেল ভবনে ঈদের প্রস্তুতি নিয়ে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে রেলমন্ত্রী এসব কথা বলেন। তিনি বলেন, ঈদে রেলের বাড়তি কোনো প্রস্তুতি নেই, সরকারের নির্দেশনা অনুযায়ী যেভাবে স্বাস্থ্যবিধি মেনে ট্রেন চলছে, সেভাবেই চলবে।

নূরুল ইসলাম সুজন বলেন, ঈদে যে যেখানে আছেন, সেখানেই ঈদ উদযাপন করুন। দেশের স্বার্থে আপনারা বাড়ি যাওয়া থেকে বিরত থাকুন। নিজেকেও নিরাপদ রাখুন।

মন্ত্রী বলেন, আমরা যদি বাড়তি ট্রেন যোগ করি তাহলে সেটা বিপরীত হয়ে যাবে। একদিকে বলছি, বাড়ি যাবেন না, অন্য দিকে সুযোগ করে দিচ্ছি, সেই বিপরীতমুখী কাজ করবে না রেল। মহামারি হ্রাস না পাওয়া পর্যন্ত যেভাবে ট্রেন চলছে, সেভাবেই চলবে। কোনো ভাড়াও বাড়ানো হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেলমন্ত্রী

২৫ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ