Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

মঠবাড়িয়ায় ভুয়া চক্ষু চিকিৎসককে ৬মাসের কারাদন্ড

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২০, ৫:২৯ পিএম | আপডেট : ৫:৩৮ পিএম, ২১ জুলাই, ২০২০

পিরোজপুরের মঠবাড়িয়ায় পলাশ কান্তি সাহা (৪০) নামে এক ভুয়া চক্ষু চিকিৎসককে আটক করে ৬ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদলত। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যজিস্ট্রেট ঊর্মি ভৌমিক মঙ্গলবার দুপুরে পৌর শহরের নিউমার্কেট এলাকার নুর আলম বোডিং এর একটি কক্ষে রোগি দেখার সময় অভিযান চালিয়ে পলাশ কান্তি সাহাকে আটক করে। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে ভোক্তা অধিকার আইন ২০১৯ এর (৫৩) ধারা মোতাবেক ওই ভুয়া চক্ষু চিকিৎসককে ৬ মাসের কারাদন্ডাদেশ প্রদান করেন। পলাশ কান্তি সাহা পিরোজপুরের শারিক তলা ইউনিয়নের ডুমুর তলা গ্রামের হরিদাস সাহার ছেলে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, নুর আলম বোর্ডিংএ প্রতি সপ্তাহের মঙ্গলবার ভুয়া চক্ষু চিকিৎসক পলাশ কান্তি নিজেকে বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয় দিয়ে দীর্ঘ দিন ধরে চক্ষু রুগীদের চিকিৎসা দিয়ে প্রতারণা করে আসছিল। এ খবর পেয়ে ভ্রাম্যমান আদালত পরিচলনা করে ওই ভুয়া চিকিৎসক পলাশ কান্তিকে ৬ মাসের বিনা শ্রম কারাদন্ডাদেশ দেয়া দেয়া হয়। তিনি আরও জানান, আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন