Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোবিপ্রবিতে টেকসই বন ও জীবিকা (সুফল) প্রকল্পের আওতায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২০, ৬:২৭ পিএম

“মুজিব বর্ষের আহ্বান লাগাই গাছ বাড়াই বন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) টেকসই বন ও জীবিকা (সুফল) প্রকল্প এর আওতায় মডেল উপজেলা শ্রেণিতে নোবিপ্রবি সোন্দর্যবর্ধনে বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়।

আজ মঙ্গলবার ক্যাম্পাসে মূলফটকে বৃক্ষরোপণ করা হয়। এতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো: দিদার-উল-আলম।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, রেজিস্ট্রার অধ্যাপক ড. মোঃ আবুল হোসেন, শিক্ষক সমিতির সভাপতি ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর , সাধারণ সম্পাদক মজনুর রহমান, বিভাগীয় বন কর্মকর্তা নোয়াখালী বিপুল কৃষ্ণ দাস, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক উকিল হলের প্রভোস্ট ড. ফিরোজ আহমেদ, নোবিপ্রবি পরিবেশ বিজ্ঞান ও দুর্র্যোগ ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান শাহ্রিয়ার মু. আরিফুর রহমান, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন (পলাশ) প্রমুখ। এছাড়াও অন্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন নোবিপ্রবি শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, অফিসার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দ এবং ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ