Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

ওসমানীনগরে জাল টাকাসহ আটক ৪

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২০, ৬:৫৭ পিএম

সিলেটের ওসমানূনগরে জাল ১৩ হাজার টাকাসহ ৪ জনকে আটক করেছে স্থানীয় জনতা। পরে থানা পুলিশের কাছে সোপর্দ করেন। ঘটনাটি ঘটেছে, গতকাল মঙ্গলবার (২১ জুলাই) দুপুর ১২ টায় উপজেলার সাদীপুর ইউনিয়নের ভাঙ্গার বাজার নামক স্থানে। আটককৃতরা হচ্ছে, বালাগঞ্জ উপজেলার পূর্ব পৈলনপুর ইউনিয়নের পশ্চিম ইছাপুর গ্রামের আসিক মিয়ার ছেলে রুজেল মিয়া (২০), রফিক মিয়ার ছেলে মাঈন উদ্দিন (২২), পূর্ব ইছাপুর গ্রামের খালেদ মিয়ার ছেলে জুবেল আহমদ (২০), ও মৌলভীবাজার জেলার সদর উপজেলার খলিলপুর গ্রামের কাঁচা মিয়ার ছেলে ফুলরি মিয়া (৩০)।
ওসমানীনগর থানা পুলিশ ও স্থানীয় ইউপি সদস্য সূত্রে জানা যায়, আটককৃতরা আজ মঙ্গলবার দুপুর ১২ টার দিকে উপজেলার সাদীপুর ইউনিয়নের ভাঙ্গার বাজার নামক স্থানে একটি দোকানে সিগারেট কিনতে যান। এ সময় দোকানিকে ১ হাজার টাকার একটি নোট দিলে নোটটি জাল বলে সন্দেহ হয়। এতে আটককৃতরা দোকানদারের সাথে চ্যালেঞ্জ করেন। লোকজন জড়ো হয়ে জিজ্ঞাসাবাদ করলে তারা স্বীকার করে তারা জাল টাকার ব্যবসায়ী। বিষয়টি স্থানীয় পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১ হাজার টাকার ১৩ টি নোটসহ তাদের আটক করে থানায় নিয়ে আসেন। আটককৃতদেও বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ এস আই সুজিত চক্রবর্ত্তী আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, এদের বিরুদ্ধে মামলা প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাল নোটসহ আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ