Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সউদি আরবে করোনায় রাউজানের প্রবাসীর মৃত্যু

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২০, ৯:২৬ পিএম

সৌদি আরবে করোনায় আক্রান্ত হয়ে রাউজানের এক প্রবাসী ব্যবসায়ী মারা গেছেন। তার নাম হাজী মুহাম্মদ সোলাইমান (৪৪)। তিনি উপজেলার ডাবুয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের আরব নগরের মরহুম ছিদ্দিক আহমদের প্রথম পুত্র।

সোমবার (২০ জুলাই) রাতে সেদেশের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে আজ (মঙ্গলবার) নিশ্চিত করেন মরহুমের চাচা আরবনগর আনোয়ারুল উলূম মাদরাসার অধ্যক্ষ, বিশিষ্ট আলেম কে.এম আলমগীর মাসউদ আরবী নগরী।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, করোনা আক্রান্ত হওয়ার পর গত ৩ জুলাই তাকে সৌদি আরবের হাসপাতালে ভর্তি করা হয়েছিল। দীর্ঘ ১৭ দিন চিকিৎসাধীন থাকার পর তার মৃত্যু হয়। তিনি মা, স্ত্রী, ১ ছেলে, ৩ মেয়ে, ৪ ভাই, ৩ বোন রেখে যান।

চাচা কেএম আলমগীর মাসউদ আরবী নগরী আরো জানান, মক্কা শরীফ এলাকায় তার ব্যবসা প্রতিষ্ঠান ছিল। দেশ থেকে কেউ গেলে তিনি খুবই সমাদর করতেন। আন্তরিকতা দেখাতেন। এদিকে সোলাইমানের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ