Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মাদকবিরোধী অভিযান ৭ দিনে গ্রেফতার ২৫৩০

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২০, ১২:০০ এএম

সারাদেশে গত ৭ দিনে অভিযান চালিয়ে ১ হাজার ৭১৪টি মামলায় ২ হাজার ৫৩০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আইজিপির নির্দেশে সারাদেশে কঠোর অবস্থান নিয়ে মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। মাদকের সাথে জড়িতদের কোনভাবেই ছাড় না দেয়ার মাঠ পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেয়া হয়েছে পুলিশ সদর দফতর থেকে।
গতকাল মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া) সোহেল রানা বলেন, মাদকবিরোধী কার্যক্রম নিরবচ্ছিন্নভাবে এগিয়ে চলছে। সেই ধারাবাহিকতায় মাত্র ৭ দিনে ১৭১৪টি মামলায় ২ হাজার ৫৩০ জন মাদক কারবারি ও সেবনকারী গ্রেফতার হয়েছে। চলতি মাসে ১২ থেকে ১৮ জুলাই পর্যন্ত পরিসংখ্যান তুলে ধরে তিনি বলেন, পুলিশের বিভিন্ন ইউনিট কর্তৃক দায়ের করা এসব মামলায় ৩ লাখ ২ হাজার ২৫৯ পিস ইয়াবা, ৫ হাজার ৮৪৯ বোতল ফেনসিডিল, ২ কেজি ৪৬২ গ্রাম হেরোইন, ৮২০ কেজি গাঁজা, ২৬৮২ লিটার দেশি মদ এবং ২৯১ বোতল বিদেশি মদ উদ্ধার হয়েছে। মাদকবিরোধী কার্যক্রম আরও গতিশীল করা হচ্ছে বলেও জানান সোহেল রানা।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকবিরোধী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ