Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

করোনার অজুহাতে স্বাস্থ্যখাতে হরিলুট বেশি হয়েছে -মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২০, ৯:৫৪ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়াম সদস্য ও চরমোনাই কামিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী বলেছেন, করোনা মহামারীর অজুহাতে দেশে ব্যাপক দুর্নীতি ও হরিলুট শুরু হয়েছে। স্বাস্থ্যখাতে হরিলুট বেশি হয়েছে। কমদামি স্বাস্থ্য সরঞ্জাম কিনে সবচেয়ে বেশি মূল্য দেখানো হয়। নকল ওষুধ, ভুয়া সনদ বিক্রি করে যে যার মতে রাষ্ট্রের টাকা লুটেপুটে খাচ্ছে। তিনি বলেন, রাষ্ট্রের সর্বোচ্চ কর্তাব্যক্তিরা এসব দেখেও না দেখার ভান করছেন। তিনি স্বাস্থ্যখাতের দুর্নীতিবাজদের অপসারণ করে শাস্তির আওতায় আনতে হবে। মঙ্গলবার বিকেলে বরিশাল শহরে ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগরীর উদ্যোগে আয়োজিত ফ্রি মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রিন্সিপাল মাদানী এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন অধ্যাপক জাকারিয়া হামিদী ও আব্দুল্লাহ মাহমুদি।
প্রিন্সিপাল মাদানী বলেন, স্বাস্থ্যবিধি মেনে চলা এবং সর্বাবস্থায় আল্লাহর ওপর তায়াক্কুল করতে হবে। সর্বোপরি আল্লাহর ভয় অন্তরে লালন করে গুনাহমুক্ত জীবন যাপন করতে হবে। আমাদের গুনাহের কারণেই যতসব আজাব ও গুজব। এ থেকে পরিত্রাণ পেতে হলে তওবা ইস্তিগফার করতে হবে এবং আর ভবিষ্যতে গুনাহ না করার ওয়াদা করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন