Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর চাটখিলে রিকসা চালকের রক্তাক্ত লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২০, ১২:২১ পিএম

চাটখিলে সড়ক থেকে আব্দুস সাত্তার (৩৫) নামের এক রিকসা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, দূর্বৃত্তরা তাকে ছুরিকাঘাতে হত্যার পর লাশ ফেলে যায়। ঘটনাস্থল থেকে নিহতের ব্যাটারি চালিত অটোরিকশাটি উদ্ধার করা হলেও তার ব্যবহৃত মোবাইলটি পাওয়া যায়নি বলে জানা গেছে।

মঙ্গলবার রাত ১০টার দিকে চাটখিল পৌরসভার ২নং ওয়ার্ড সুন্দরপুর ইউছুফ আলী তরফদার বাড়ীর সামনে থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। নিহত আব্দুস সাত্তার নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের পশ্চিম মইচরা গ্রামের কালু মিয়ার ছেলে। সে তার এক চাচাতো ভাইয়ের সাথে চাটখিল ১১নং পোল এলাকায় থাকতো।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ৯টার দিকে স্থানীয় লোকজন চাটখিল পৌরসভার ২নং ওয়ার্ড সুন্দরপুর ইউছুফ আলী তরফদার বাড়ীর সামনের সড়ক দিয়ে যাওয়ার সময় রক্তাক্ত অবস্থায় আব্দুস সাত্তারের লাশ পড়ে থাকতে দেখে। পরে বিষয়টি থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।

নিহতের আত্মীয় গিয়াস উদ্দিন বলেন, সাত্তার গত ১৯দিন আগে আন্ডারচর নিজ এলাকা থেকে চাটখিলে আসে। এলাকায় সে ইটভাটার কাজ করলেও গত কয়েকদিন ধরে চাটখিলে সে একটি ব্যাটারি চালিত অটোরিকশা চালাচ্ছিল। প্রতিদিনের ন্যায় মঙ্গলবারও রিকশা নিয়ে বের হয় সে। তার ব্যবহৃত মোবাইলটি লাশের সাথে পাওয়া যায়নি।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে দূর্বৃত্তরা তার বুকে ছুরি দিয়ে আঘাত করে তাকে হত্যা করেছে। ঘটনায় তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ