Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ললাটে আরো বৃষ্টির খবর তটস্থ থাকবে সিলেটবাসী !

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২০, ২:০৫ পিএম

আপাতত বৃষ্টি নিয়ে স্বস্তির খবরও নেই সিলেটে। আজও ভারী থেকে অতিভারীপাতের সম্ভাবনা জানিয়েছেন আবহাওয়া অধিদপ্তর। পূর্বাভাসে আবহাওয়া অধিদপ্তর বলেছে, আজ বুধবার (২২ জুলাই) সিলেট, রাজশাহী, রংপুর, ময়মনসিংহ, ঢাকা ও চট্টগ্রাম বিভাগের কোথাও কোথাও ভারী থেকে অতিভারী হতে পারে বৃষ্টি। এদিকে, সিলেটের বন্যাকবলিত এলাকাগুলোতে বৃষ্টির তান্ডবে, তটস্থ মানুষ। পানিব্ধতার পোহাতে হচ্ছে চরম দুর্ভোগ। এহালে কাহিল গোটা সিলেটবাসী।

অধিদপ্তরের তথ্য বলছে, সিলেট, রংপুর, দিনাজপুর, রাজশাহী, পাবনা, বগুড়া, টাঙ্গাইল, ময়মনসিংহ, ঢাকা, ফরিদপুর, মাদারীপুর, যশোর, কুষ্টিয়া, খুলনা, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী, কুমিল্লা, চট্রগ্রাম ও কক্সবাজার অঞ্চলের ওপর দিয়ে দক্ষিণ/দক্ষিণ-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে অস্থায়ীভাবে দমকা/ঝড়ো হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। এসব এলাকার নদী বন্দরকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৃষ্টি

১৯ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ