Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কোরবানি পশুর হাট মনিটরিংয়ে ডিএনসিসির দশ সদস্য বিশিষ্ট কমিটি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২০, ৩:১৩ পিএম

কোরবানি পশুর হাটে স্বাস্থ্য বিধি এবং অন্যান্য শর্ত সঠিকভাবে বাস্তবায়ন হচ্ছে কিনা তা মনিটরিংয়ের জন্য ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে (ডিএনসিসি) ১০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেছে।

আজ বুধবার (২২ জুলাই) ডিএনসিসির এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। বলা হয়, কমিটির আহবায়ক ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ মফিজুর রহমান। সদস্যরা হলেন ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ আফসার উদ্দিন খান; ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ ইসমাইল মোল্লা; ১৪ নম্বর ওয়ার্ড মোঃ হুমায়ুন রশীদ; ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ ইসহাক মিয়া; ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ জাকির হোসেন; ৩২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ হাসান নুর ইসলাম; ৫৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন; ১০ নম্বর সংরক্ষিত আসনের কাউন্সিলর হামিদা আক্তার মিতা; এবং ১৭ নম্বর সংরক্ষিত আসনের কাউন্সিলর জাকিয়া সুলতানা।
এছাড়া প্রতিটি হাটে একটি করে মোবাইল কোর্ট পরিচালিত হবে। স্বাস্থ্যবিধি ও অন্যান্য শর্ত মেনে চলছে কিনা তা নিশ্চিত করতে একটি করে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোরবানি

৩১ জুলাই, ২০২০
৩০ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ