Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

পেছালো সালমানের সিনেমার শুটিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২০, ৪:৩২ পিএম

সালমান খান মানেই ঈদে নতুন চমক। তবে গেল রোজার ঈদে ভাইজানের নতুন কোনো সিনেমা মুক্তি পায়নি। এবারের ঈদেও সম্ভব না। যার কারণও ইতোমধ্যে সবারই জানা।

তবে মাঝে শোনা গিয়েছিলো, চলতি বছরের বহুল আলোচিত সিনেমা 'রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই' সিনেমার কাজ এখনও বাকি রয়েছে। বর্তমান সঙ্কটের কারণে বিদেশে নয়, বরং মুম্বাইয়ের একট ফ্লোরে সিনেমার বাকি অংশের কাজ শেষ করতে চান সালমান।

সেজন্য সিনেমার প্রযোজক ও নির্মাতারা বারংবার প্রশাসনের কাছে অনুমতি নেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তবে মহারাষ্ট্রে করোনা সংক্রমণের কথা বিবেচনায় এখনও নির্মাতারা শুটিং শুরুর অনুমতি পাননি। ফলে আগস্টে এই সিনেমার শুটিং নাও শুরু হতে পারে! যা নিয়ে ইতোমধ্যেই সিনেমা পাড়ায় ধোয়াশা শুরু হয়েছে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গিয়েছে, আগামী অক্টোবরের আগে কোনোভাবেই সিনেমার শুটিং শুরু করা সম্ভব নয় বলে জানিয়েছে চলচ্চিত্র সংশ্লিষ্টরা। তাই আসছে ঈদ কিংবা দিওয়ালিতে সুলতানের নতুন সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে না। সেক্ষেত্রে 'রাধে' সিনেমার শুটিং শেষ হলে আগামী বছরের যেকোনো উৎসবে মুক্তি পাবে।

অন্যদিকে 'টাইগার' ফ্রাঞ্চাইজির তৃতীয় কিস্তির সিনেমা তৈরীর সিদ্ধান্ত নিয়েছেন সালমান খান। আর এজন্য পরিচালক কবির খানই নাকি ভাইজানের প্রথম পছন্দ। যদিও বিষয়টি নিয়ে এখনও কেউ মুখ খোলেননি। ফ্রাঞ্চাইজির দ্বিতীয় সিনেমা 'টাইগার জিন্দা হ্যায়'র পরিচালক ছিলেন আলী আব্বাস জাফর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ