Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

নতুন লুকে হাজির রণবীর সিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২০, ৫:০৪ পিএম

লকডাউনের জেরে প্রায় চার মাস ধরে মুম্বাইয়ের বাড়িতে রয়েছেন বলিউডের পাওয়ার কাপল রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। নিজ বাড়িতে অবসর সময় কাটাচ্ছেন মিঁয়া-বিবি। শুটিংয়ের জন্য দু'জনে এতটাই ব্যস্ত ছিলেন যে, একত্রে সময় কাটাতে পারছিলেন তারা। ফলে লকডাউন তাদের জীবনে একপ্রকার আর্শীবাদই বটে!

সম্প্রতি স্বামী রণবীর সিংকে ইয়োজিম্বো হেয়ার স্টাইল উপহার দিয়েছেন দীপিকা। এমন স্টাইলে দারুণ খুশি গালি বয়। দীপিকার করে দেওয়া হেয়ার স্টাইলের ছবি তুলে ভক্তদের মাঝে শেয়ার করে নিয়েছেন অভিনেতা। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, 'উফ দারুণ স্টাইল! একেবারে ইয়োজিম্বো লুক। আমার তো বেশ পছন্দ হয়েছে। কিন্তু আমার ভক্তদের কি মত?'

রণবীরের নতুন লুকের ছবিটি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। দীপিকার কেরামতিতে মুগ্ধ ভক্তরা। অভিনেতার পোস্টের ঘরে নানা মন্তব্য করছেন অনুরাগীরা।

প্রসঙ্গত, লকডাউনের আগে কপিল দেবের বায়োপিক '৮৩'তে অভিনয় করেছেন রণবীর সিং। এতে তার স্ত্রীর ভূমিকায় দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। এছাড়াও রোহিত শেঠির 'সূর্যবংশী'তে অভিনয় করেছেন তিনি। পরিস্থিতি স্বাভাবিক হলেই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন