Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশীয় চোলাই মদসহ আটক ৩

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২০, ৫:৪৭ পিএম

পটুয়াখালীর মহিপুরে দেশীয় ১ লিটার চোলাই মদসহ তিন জনকে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার রাত এগারোটার টার দিকে আলীপুরের মুসলিশ মিষ্টান্ন ভান্ডারের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো বিপ্লব হোসেন সোহেল (২২), আবদুল সালাম (২৭) ও শাকিবুল হাসান(২২)। আটককৃত সোহেলের বাড়ি চাপাইনবাবগঞ্জের রাজারামপুর এলাকায়, সালামের বাড়ি খুলনার সোনাডাঙ্গা এলাকার নাজিরঘাটে ও শাকিবুলের বাড়ি মাদারীপুরের মধ্য খাগদী এলাকায়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মহিপুর থানার এসআই আসাদুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি চৌকশ দল মুসলিম মিষ্টান্ন ভান্ডারের সামনে অভিযান চালিয়ে মদ কেনা বেচার সময় তাদেরকে থেকে হাতেনাতে আটক করে। এসময় তাদের কাছ থেকে প্রিমিয়াম ড্রিংকিং ওয়াটারের ১ টি প্লাষ্টিক বোতলে ধারনকৃত ১ লিটার মদ জব্দ করা হয়।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, আটককৃতদের বিরেদ্ধ মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তাদের আজ সকালে আদালতে প্রেরন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ