Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনায় আওয়ামী লীগ নেতা মাহামুদের মৃত্যু

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২০, ৮:১৯ পিএম

গোপালগঞ্জে করোনা আক্রান্ত হয়ে বৌলতলী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মাহামুদ আলমের (৫০) মৃত্যু হয়েছে।
এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে ২৫ জনের মৃত্যু হলো।
ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি আজ বুধবার (২২ জুলাই) মারা যান।
আওয়ামী লীগ নেতা মাহামুদ আলমের বাড়ী গোপালগঞ্জ সদর উপজেলার কলপুর গ্রামে। তিনি বৌলতলী সাহাপুর সম্মিলনী উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি ছিলেন।
তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন গোপালগঞ্জ সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ।
তিনি জানান, মাহামুদ আলমের শরীরে করোনা উপসর্গ জ্বর ও শ্বাসকষ্ট দেখা দেয়। পরে তিনি ও তার স্ত্রী গোপালগঞ্জ সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সুলতানা জাহিদ পারভীন বনানী গত ১৬ জুলাই নমুনা দেন । পরের দিন ১৭ জুলাই তাদের দু’ জনের শরীরে করোনা সনাক্ত হয়।
পরে তারা দু’জন শহরের ফকিরকান্দির এলাকায় বাসায় চিকিৎসা নিচ্ছিলেন। তাদের অবস্থার অবনতি হলে প্রথমে তাদের গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ২১ জুলাই তাকে ও তার স্ত্রীকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠানো হয় । সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার (২২ জুলাই) সকালে মাহামুদ আলম মারা যান।
এ আওয়ামী লীগ নেতার মৃত্যুতে আ.লীগ সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে।
এর আগে জেলায় করোনা আক্রান্ত হয়ে ২৪ জন মারা গেছেন। এর মধ্যে সদর উপজেলায় ৮ জন, কাশিয়ানীতে ৬ জন, মুকসুদপুরে ৫ জন, টুঙ্গিপাড়ায় ৪ জন ও কোটালীপাড়ায় ১ জন রয়েছেন। এছাড়া ১ জন করোনা রোগী আত্মহত্যা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ