Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সৈয়দপুরে হিরোইন সেবনের দায়ে ভ্রাম্যমান আদালতে দুই ব্যক্তির সাজা

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২০, ৯:৪৫ পিএম

নীলফামারীর সৈয়দপুরে হিরোইন সেবনের দায়ে দুই ব্যক্তির কারাদন্ড ও অর্থদন্ড করেছেন ভ্রাম্যমান আদালত। আজ বুধবার (২২ জুলাই) দুপুরে ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলম ওই দন্ডাদেশ প্রদান করেন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, নীলফামারী সৈয়দপুর উপজেলার তিন নম্বর বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর চড়কপাড়ার মো. গণির ছেলে মো. রাব্বি ৫৫) এবং দিনাজপুরের পার্বতীপুর উপজেলার এক নম্বর বেলাইচন্ডী ইউনিয়নের বেলাইচন্ডী গ্রামের মৃত. সেলিমের ছেলে সানু (৩৫)। তারা উভয়ে আজ বুধবার দুপুরে রাব্বি’র লক্ষণপুর চড়কপাড়ার বাড়িতে বসে প্রকাশ্যে হিরোইন সেবন করছিল। আর সোর্সের মাধ্যমে এ খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুরে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলমের উপস্থিতিতে নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক মো. খবির আহমেদ সঙ্গীয় লোকজনকে নিয়ে অভিযান চালিয়ে হিরোইন সেবনকালে রাব্বি ও সানুকে হাতেনাতে আটক করেন। পরে ভ্রাম্যমান আদালতে হিরোইন সেবনের দায়ে তাদের প্রত্যেককে তিন মাস করে বিনাশ্রম কারাদন্ড এবং দুই হ্জাার টাকা করে অর্থদন্ড করা হয়। ভ্রাম্যমান আদালতে বিচারক বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলম ওই দন্ডাদেশ প্রদান করেন।
আজ ই দন্ডাপ্রাপ্তদের নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক মো. খবির আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমান আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ